Wellcome to National Portal
বাংলাদেশ পর্যটন করপোরেশন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার
Text size A A A
Color C C C C

বিভিন্ন প্রতিবেদন: অভিযোগ গ্রহণ ও নিষ্পত্তি প্রতিবেদন



ক্রম বিষয়বস্তু প্রকাশের তারিখ ডাউনলোড
২০২৩-২০২৪ অর্থবছরের অভিযোগ প্রতিকার ব্যবস্থা সংক্রান্ত কর্মপরিকল্পনা ২০-০৯-২০২৩
2023-10-23-08-37-9726733f4227b5639afe16313fef4f14.pdf
বাপক-এর গণশুনানী বিষয়ক সভার কার্যবিবরণী ২২-০৩-২০২২
2022-03-27-06-53-19a9149cabdbca0571be5c34f74fba26.pdf
বাপক-এর অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা বিষয়ে স্টেকহোল্ডারগণের সমন্বয়ে ২য় অবহিতকরণ সভার কার্যবিবরণী ২২-০৩-২০২২
2022-03-27-06-50-19cbe4e11d0e987e4db16e4b9d55fc53.pdf
বাপক এর গণশুনানী বিষয়ক সভার কার্যবিবরণী ১৫-১২-২০২১
2021-12-21-07-28-8b3d9d519588179db8b069c23a7a7055.pdf
বাপক এর অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা বিষয়ে স্টেকহোল্ডারগণের সমন্বয়ে অবহিতকরণ সভার কার্যবিবরণী ১৫-১২-২০২১
2021-12-21-07-14-928e7623a00f3388e753182be039aed8.pdf
অভিযোগ প্রতিকার ব্যবস্থা বিষয়ে সেবাগ্রহীতা-অংশীজনদের সঙ্গে ৪র্থ অবহিতকরণ সভার কার্যবিবরণী। ২৩-০৬-২০২১
2021-06-30-14-29-707bce8da8fc2e21fa2dd6757bff2ef0.pdf
অভিযোগ প্রতিকার ব্যবস্থা বিষয়ে সেবাগ্রহীতা/অংশীজনদের সঙ্গে ৩য় অবহিতকরণ সভার কার্যবিবরণী ৩০-০৩-২০২১
2021-04-01-13-41-8702590498f0de4befc3d7f10cd76119.pdf
অভিযোগ প্রতিকার ব্যবস্থা বিষয়ে সেবাগ্রহীতা/অংশীজনদের সঙ্গে ২য় অবহিতকরণ সভার কার্যবিবরণী ৩১-১২-২০২০
2021-01-05-12-46-9d9b8a08a8b1f48e0977d685382075cc.pdf
অভিযোগ প্রতিকার ব্যবস্থা বিষয়ে সেবাগ্রহীতা/অংশীজনদের সঙ্গে ১ম অবহিতকরণ সভার কার্যবিবরণী ০৪-১০-২০২০
2020-10-31-20-21-1ed6e8033cfc33469fc17a2f3b09b219.pdf